Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি :

 

“মুজিব বর্ষে স্বাস্থ্য খাত, এগিয়ে যাবে অনেক ধাপ” শ্লোগানে নোয়াখালীতে কোভিড ও ডেঙ্গু বিষয়ে সচেতনতামূলক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার জেলা সিভিল সার্জন অফিসের হলরুমে লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন, স্বাস্থ্য শিক্ষা ব্যুরো, স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আয়োজনে Awareness On Prevention Of CDC (COVID-19, Dengue) at Dristrict Level এর উপর দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়। জেলা সার্জন অফিস এ কর্মশালা বাস্তবায়ন করেন।

 

কর্মশালার শুরুতে মূল প্রতিপাদ্য স্লাইডের মাধ্যমে উপস্থাপন করেন, ডা. সোহরাব হোসেন। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার। এসময় কর্মশালা আলোচনায় অংশগ্রহণ করেন, হেলথ এডুকেশন ডিপার্টমন্টের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মো. আতিকুল ইসলাম, আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও স্বাচিপ নোয়াখালীর সভাপতি ডা. ফজলে এলাহী খান, সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান।

 

বক্তারা কোভিড-১৯ ও ডেঙ্গু বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য করণীয় বিষয়সমূহের উপর গুরুত্বারোপ করেন। বিশেষ করে কোভিড-১৯ এর ভ্যাকসিন সম্পর্কিত অপপ্রচার ও গুজব এবং ডেঙ্গু রোগে আক্রান্ত হলে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার বিষয়ে সচেতনতা সৃষ্টির জন্য সাংবাদিকদের সহায়তা কামনা করেন। ইলেক্ট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার ৪৫ জন সাংবাদিক এ কর্মশালায় অংশগ্রহন করেন।

Sharing is caring!