মির্জার ডাকে কোম্পানীগঞ্জে আধা বেলা হরতাল পালিত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জ উপজেলায় আধা বেলা হরতাল পালিত হয়েছে।
বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ১২পর্যন্ত বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে এ হরতাল পালিত হয়।
উপজেলা ঘুরে দেখা গেছে, হরতাল সফল করার লক্ষে সকাল থেকে আবদুল কাদের মির্জার সমর্থকরা উপজেলার বিভিন্ন সড়কে গাছের গুটি ফেলে অবরোধ করে। সড়কে অবস্থান নিয়ে সকল ধরনের যানবাহন চলাচলে বাধা সৃষ্টি করে। হরতাল চলাকালে বসুরহাট বাজারের বেশিরভাগ দোকানপাট বন্ধ ছিল। সকালে বসুরহাট রূপালী চত্বরে অবস্থান নেন আবদুল কাদের মির্জা এবং অনুসারীদের নিয়ে বিভিন্ন সড়কে হরতালের সমর্থনে মিছিল করেন।
জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, জনগনের নিরাপত্তার কথা চিন্তা করে উপজেলার বিভিন্ন স্থানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা ছিল।
প্রসঙ্গত, নোয়াখালীর জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ওসি ও তদন্তকে প্রত্যাহার এবং আওয়ামী লীগের স্থানীয় কয়েকজন নেতাকর্মীকে গ্রেপ্তারের দাবিতে বৃহস্পতিবার অর্ধদিবস হরতাল আহবান করে মেয়র আবদুল কাদের মির্জা। এরআগে গত মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানার সামনে সমর্থকদের নিয়ে অবস্থান নিয়ে থানা ঘেরাও করে রাখেন আলোচিত এ মেয়র।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০