শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

কোম্পানীগঞ্জে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করলেন কাদের মির্জা ও বাদল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার রুপালি চত্বরে সকাল ১১টায় সংবাদ সন্মেলন করেছেন।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার চাপরাশির হাটে তার সমর্থিত লোকজনের উপর সাবেক উপজেলা চেয়ারম্যন মিজানুর রহমান বাদলের নেতৃত্বে অযাচিত হামলা ও গুলিবর্ষণ করে অন্তত ২০ জনকে আহত করে। এর মধ্যে ৭ জন গুলিবিদ্ধ হয়।

তিনি এঘটনার সাথে জড়িত নোয়াখালি-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরি, ফেনীর সংসদ সদস্য নিজাম হাজারি ও মিজানুর রহমান বাদলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অপরদিকে, একই উপজেলার পেশকার হাট রাস্তার মাথায় দুপুর ১টায় সংবাদ সন্মেলন করেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং কেন্দ্রিয় ও স্থানীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার ও অশালীন বক্তব্য দেওয়ার দায়ে আবদুল কাদের মির্জাকে দল থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়।

জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এর কাছে জোর দাবি জানিয়ে তিনি আরো বলেন, আবদুল কাদের মির্জাকে অবিলম্ভে গ্রেফতার করে উন্নতমানের মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেওয়া হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০