শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কোন বাটপার নেতার পিছনে রাজনীতি করিনা:কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৭ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি :

 

বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহনও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আমি কারো রক্ষ চক্ষুকে ভয় করিনা। মানুষের আমার ওপর দরদ আছে। মানুষের হৃদয়ের খবর নেন। যত ঘটনা ঘটেছে। সকল ঘটনার বিভাগীয় তদন্ত ঢাকা থেকে করতে হবে। পিবিআইকে মামলা দিছে। পিবিআই আগে কি বলেছে, এখন কি বলে বুঝিনা। এটা এসপি সাহেব পিবিআইকে প্রভাবিত করে মামলা ভিন্ন খাতে নেওয়ার ষড়যন্ত্র করছে।

বুধবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৯টায় বসুরহাট জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ১০১তম জন্মশত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের আগে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমার নেত্রী আমাকে বলেছে তুমি শান্ত থাক। আমি শান্ত আছি, আমি কারো কাছে বলবোনা। আমি বিচার আল্লার কাছে দেব। আর সমস্ত কাগজ পত্র রেডি করে রেখেছি সেগুলা আমি জননেত্রী শেখ হাসিনার হাতে তুলে দেব। আমি কোন বাটপার নেতার পিছনে রাজনীতি করিনা। আমি রাজনীতি করি বঙ্গবন্ধুর আদর্শে, আমি রাজনীতি করি শেখ হাসিনার উন্নয়নের, আমি রাজনীতি করি, শেখ হাসিনার সুযোগ্য সন্তান বঙ্গবন্ধুর দৌহিত্র সজীব ওয়াজেদ জয়, যে ডিজিটাল বাংলাদেশ প্রতিষ্ঠার যে রাজনীতি করছে, আমি সে রাজনীতির সাথে আছি।

কাদের মির্জা আরো বলেন, আমি আছি সায়মা ওয়াজেদ পুতুল যে অটিজমের ওপর কাজ করে, প্রতিবন্ধীর ওপর কাজ করে, দেশের মানুষের জন্য কাজ করে। তাঁর দুইটা সন্তান ছাড়া জননেত্রী শেখ হাসিনাকে কেউ সহযোগীতা করে না। সবাই বলে আপনি সেনাবাহিনীর প্রধান অমুককে বানান, নৌ-বাহনীর প্রধান অমুককে বানান, বিমান বাহিনীর প্রধান অমুককে বানান, অমুককে এমপি বানান, অমুককে মন্ত্রী বানান, এসব নিয়ে ব্যস্ত সব নেতা। কিন্তু এ দু’জন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে সহযোগীতি করে। এ সময় তিনি দাবি করেন, নোয়াখালীর ডিসি,এসপি, ডিবির ওসি, কোম্পানীগঞ্জের ইউএনও, এসিল্যান্ড, ওসি ও ওসি (তদন্ত) এদেরকে প্রত্যাহার না করলে যতই চেষ্টা করুক, কোম্পানীগঞ্জে শান্তি আসবেনা। এটা স্পষ্ট।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১