শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীতে ৩৯পুলিশকে পুরষ্কৃত করলেন এসপি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী জেলার বিভিন্ন থানায় কর্মরত ৩৯জন পুলিশ সদস্যকে পুরষ্কৃত করেছেন জেলা পুলিশ সুপার মো. আলমগীর হোসেন। অনুষ্ঠানে সড়ক দূর্ঘটনায় নিহত এসআই মো. মিজানুর রহমানের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।
বৃহস্পতিবার সকালে জেলা পুলিশ লাইন্সের শহীদ মনিরুল হক হলে পুলিশের মাসিক কল্যাণ সভায় তাদের পুরষ্কৃত করা হয়।
অনুষ্ঠানে গত ফেব্রুয়ারি মাসের অপরাধ দমন ও সার্বিক মূল্যায়নের ভিত্তিতে বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের পুরষ্কার, বিশেষ সম্মাননা স্মারক, সার্টিফিকেট অব অ্যাপ্রিসিয়েশন, নগদ অর্থ, ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।
পুলিশ সুপার হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি তথা স্বাধীনতার অগ্রনায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বাধীনতার এই মাসে মুক্তিযুদ্ধে প্রথম প্রতিরোধকারী রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ পুলিশ সদস্যদের স্মরণ করেন। তিনি বলেন, মুক্তির সংগ্রামে নোয়াখালীর অনেক পুলিশ সদস্য আছেন যাঁদের অবদানের বিষয় উল্লেখ করে ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ‘‘মুক্তিযুদ্ধে নোয়াখালী জেলা পুলিশ’’ শিরোনামে একটি গবেষণাধর্মী পুস্তক প্রকাশ করা হয়েছে। এছাড়া শহীদ মুক্তিযোদ্ধাদের স্মৃতি অম্লান রাখার প্রয়াসে জেলা পুলিশ লাইন্সে ভাস্কর্য “নির্ভিক” নির্মাণাধীন। নোয়াখালীতে পুলিশের যে সকল শহীদ বীর মুক্তিযোদ্ধা আছেন তাদের নামে ব্যারাক এবং আবাসিক ভবনের নামকরণ করা হবে। করোনা মোকাবেলায় সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে ও এখনও যারা ভ্যাকসিন নেয়নি তাদের দ্রুত ভ্যাকসিন নেয়ার অনুরোধ করেন তিনি।
কল্যাণ সভায় উপস্থিত ছিলেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শামীম কবীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. খালেদ ইবনে মালেক, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ শাহ ইমরান, চাটখিল সার্কেলের সহকারী পুলিশ সুপার এ.এন.এম সাইফুল আলম খানসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন ও অধঃস্তন পুলিশ সদস্যবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১