শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীতে যুবলীগ নেতার বিরুদ্ধে বন্ধুকে গুলি করার অভিযোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

নোয়াখালীর সদর উপজেলার হরিনারায়নপুর বাজারে মদ্যপ অবস্থায় বন্ধুকে গুলি করার অভিযোগ উঠেছে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক একরামুল হক বিপ্লব (৪২) এর বিরুদ্ধে।

 

বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নোয়াখালী পৌরসভার ৫নং ওয়ার্ডের হরিনারায়নপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধ ফিরোজ আহমেদ নয়ন (৪২), হরিনারায়নপুর এলাকার মৃত ফয়েজ আহম্মেদের ছেলে। আহত নয়ন বতর্মানে নোয়াখালী জেনারেল হাসপাতালের ১নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

 

অভিযোগ উঠেছে, স্থানীয় পুলিশ প্রশাসনের সহযোগিতায় এ ঘটনা ধামাচাপা দিয়ে ভিন্ন খাতে প্রবাহিত করতে একটি মহল ব্যাপক তৎপরতা চালাচ্ছে। স্থানীয় সচেতন মহলের দাবি, অবৈধ অস্ত্রধারী যেই হোক ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করে তাকে আইনের আওতায় আনা হোক।

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, বৃহস্পতিবার রাতে জেলা যুবলীগের ১নং যুগ্ম-আহ্বায়ক একরামুল হক বিপ্লব অতিরিক্ত মদ পান করে মাতাল হয়ে একাধিক ব্যক্তিকে গালমন্দ, কিল-ঘুষি ও চড় থাপ্পড় মারতে থাকেন। এ সময় তার সাথে থাকা বন্ধু নয়ন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে এবং পরিস্থিতি স্বাভাবিক করতে একরামুল হক বিপ্লবকে বাসায় চলে যেতে অনুরোধ করেন। এতে ক্ষিপ্ত হয়ে বিপ্লব নিজের কোমরে থাকা পিস্তল বের করে ব্যাবসায়ীক পার্টনার ও বন্ধুকে ডান কাঁধের ওপরে গুলি করেন। এসময় আশেপাশের লোকজন ছুটে এসে বিপ্লবকে নিয়ন্ত্রণ করেন এবং গুলিবিদ্ধ নয়নকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে যান।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দি আবদুল আজিম জানান, নয়নের ডান বাহুর পাশে গুলি বিদ্ধ হয়েছে। রাত ১২টার দিকে তাকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীর থেকে একটি গুলি বের করা হয়েছে। সে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র বলছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং শিক্ষা অধিদপ্তরের টেন্ডার বাণিজ্য সহ লেনদেন নিয়ে বন্ধু নয়নের সাথে গত কিছুদিন ধরেই সম্পর্কের কিছুটা অবনতি ঘটেছিল।

 

এ বিষয়ে জানতে নোয়াখালী জেলা যুবলীগে যুগ্ম-আহ্বায়ক একরামুল হক বিপ্লবের ফোনে দুপুর ৩টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একাধিকবার ফোন করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়। তাই একাধিক বার চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

 

নোয়াখালী জেলা যুবলীগের আহ্বায়ক ইমন ভট্র জানান, বিল্পবের বন্ধু নয়ন গুলি বিদ্ধ হয়েছে বলে শুনেছি। তবে কে বা কাহার গুলি করেছে এ বিষয়ে তিনি কোন মন্তব্য করতে অপারগতা প্রকাশ করেন।

 

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.সাহেদ উদ্দিন জানান, তিনি হরিনারায়নপুর এলাকায় এক যুবক গুলি বিদ্ধ হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনায় কেউ থানায় এখন পর্যন্ত কোন অভিযোগ দায়ের করেননি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ওসি হিসেবে আপনি বিষয়টি খতিয়ে দেখেছেন কিনা এমন প্রশ্ন করলে তিনি উত্তর দেননি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১