শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

নোয়াখালীতে গৃহবধূ হত্যা, বিচারের দাবীতে মানববন্ধন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের অন্ততঃপুর গ্রামে গৃহবধূ বিবি কুলসুম রুমাকে মারধর করে মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ ওঠেছে স্বামী আলা উদ্দিন নিশু ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। 
এ ঘটনার বিচারের দাবীতে সোমবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন-সমাবেশে করেছে নিহতের পরিবার, স্বজনরা ও এলাকাবাসী।
মানববন্ধন-সমাবেশে তারা বলেন, যৌতুকের জন্য প্রায়ই রুমাকে নির্যাতন করতো তার স্বামী ও শ^শুরের পরিবারের লোকজন। সবশেষ গত ২৫মার্চ বৃহস্পতিবার রুমাকে মারধর করে মুখে বিষ ঢেলে হত্যা করে নিশু ও তার পরিবারের লোকজন।
তারা অভিযোগ করে বলেন, এ ঘটনায় থানায় মামলা করা হলেও পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করেনি।  তারা অতিদ্রুত আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবী জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১