শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

মৎস্য খামারীকে কুপিয়ে জখম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নোয়াখালী প্রতিনিধি :

 

নোয়াখালী পৌরসভায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো. রুমন (২৮) নামের এক মৎস্য খামারীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় বাঁধা দিতে গেলে মো. রাজিব (৩২) নামের আরো এক যুবক আহত হয়।

বুধবার (৩১ মার্চ) দুপুরে নোয়াখালী পৌরসভার পশ্চিম শাহাপুর গ্রামের কাঠের পুল এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহত মো. রুমন পশ্চিম শাহাপুর গ্রামের নুর আলমের ছেলে এবং মো. রাজিব উপজেলার আইউবপুর গ্রামের গোলাম মাওলা বাবুলের ছেলে।

আহত রুমনের ভাই মো. জহিরুল ইসলাম সুমন জানান, পশ্চিম শাহাপুর গ্রামে তার ভাই রুমন ও তাদের প্রতিবেশী মাহফুজুর রহমান স্বপনের পাশাপাশি দুটি মৎস্য খামার রয়েছে। বুধবার সকালে স্বপন তার মৎস্য খামারে পাশের খাল থেকে পানির মেশিন বসিয়ে রাস্তার ওপর দিয়ে ডেলিভারি পাইপের মাধ্যমে পানি নিচ্ছিলো। এসময় মো.রুমন তার মামাতো ভাই মো. রাজিবকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে ওই ডেলিভারি পাইপের ওপর দিয়ে তাদের মৎস্য খামারে যায়। এতে মাহফুজুর রহমান স্বপনের ডেলিভারি পাইপের পানি চলাচল বেঘাত ঘটেছে বলে সে রুমনের ওপর ক্ষিপ্ত হয়ে তর্কে লিপ্ত হয়। এঘটনার প্রতিবাদ করে রুমন তার মামাতো ভাই রাজিবকে নিয়ে তার মৎস্য খামারে চলে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে রুমন ও তার মামাতো ভাই পুনরায় মৎস্য খামার থেকে ফেরত আসার সময় মাহফুজুর রহমান স্বপন তার ভাই মো. রুমন ও চাচাত ভাই মো. মঞ্জুসহ সঙ্গবদ্ধ সহযোগিরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে রুমনের ওপর হামলা চালিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এসময় তাদের বাঁধা দিতে গেলে হামলাকারীরা রুমনের মামাতো ভাই রাজিবকেও কুপিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে গুরত্বর আহত রুমন ও রাজিবকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাহেদ উদ্দিন জানান, আহত রুমনের ভাই এই ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১