শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

শেখ হাসিনা ছাড়া বড় নেতারা এ কনসটেন্সিতে ভোট করক, আমি এক ভোট বেশি না পেলে হিজরত করুম-কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আঙ্গো বড় নেতারা যারা আছে। শেখ হাসিনা বাদে, অন্য বড় নেতা যেতারা আছে। বললে এখন বাড়াবাড়ি হয়ে যাবে। এ কনসটেন্সিতে ভোট করক, আমি এক ভোট বেশি না পেলে হিজরত করুম। এ কনসটেন্সিতে কবিরহাট সহ। হিজরত করুম। আমার সেখানেও সমর্থন আছে।

শনিবার (৩ এপ্রিল) সকাল ১১টায় নিজের ফেইসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি কয়দিন আগে ফর্মুলা একটা দিছিনা। এ ফর্মুলা করছে,আমারে মারি এ কনস্ট্রেন্সিতে কি করবে। মন্ত্রীর বউ হুদাই। হে হের মত করি কই। বুঝেও না কিছু, বোকাস। মন্ত্রীর বউটো এগান এখানে ধারে কাছে আইবারও কোন সুযোগ নেই। হেগুনের যে সিস্টেমে কাম করের। আমি যতদূর শুনছি। বাদল যখন অ্যারেস্ট হইছে। বাদল বাহির হইবার যে কায়দা। বাহির হওয়ার জন্য যেটা করছে। মন্ত্রীর বউ আমার বিরুদ্ধে যত কথা কইছে। হাতে সব রেকর্ড করছে। হেতে জেলে ঢুকছে আর মন্ত্রীরে হুমকি দিছে আমি এ গুলো ফাঁস করি দিমু। মন্ত্রী তার ওয়াইফকে বাঁচানোর জন্য তারে ছেড়ে দিছে।

এ সময় কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিনের বিরুদ্ধে কঠিন বিষেদাগার করে বলেন, তাকে এখন আমরা সাদা মনের মানুষ বানাইছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১