শিরোনাম:
চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক

হাতিয়ায় ১৬ জেলের অর্থদণ্ড

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

 

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে অভিযান চালিয়ে ১৮জেলেকে আটক করেছে কোস্টগার্ড। এসময় তাদের কাছ থেকে ১০টি বেহুন্দি জাল জব্দ করে আগুনে ধ্বংস করা হয়েছে। পরে আটককৃত জেলেদের মধ্যে ১৬জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অর্থদণ্ড করা হয়।

শনিবার দুপুরে মেঘনা নদীর তমরদ্দি ও কাটাখালী এলাকায় এ অভিযান চালায় কোস্টগার্ড। দণ্ডপ্রাপ্ত জেলেরা সবাই তমরদ্দি ইউনিয়নের বাসিন্দা।

কোস্টগার্ড জানায়, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে স্টেশন অফিসার লে. বিশ^জিৎ বড়ুয়ার নেতৃত্বে মেঘনা নদীতে অভিযান চালিয়ে অবৈধ বেহুন্দি ১০টি জালসহ ১৮জেলেকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইমরান হোসেন তাদের মধ্যে ১৬জনকে ৪হাজার টাকা করে জরিমানা ও অপর দুই জন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় মুছলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

কোস্টগার্ড হাতিয়ার লে. বিশ্বজিৎ বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১