শিরোনাম:

বসুরহাট পৌরসভা অবরুদ্ধ, এডিশনাল এসপি ও ওসির নির্দেশে তান্ডব চলছে : ফেসবুক পোষ্টে কাদের মির্জা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

 

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের হাতে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী গুলিবিদ্ধ ও আরেক আ.লীগ নেতা হামলার শিকার হওয়ার ৮ ঘন্টা পর এবার নিজের ফেইসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েছেন কাদের মির্জা।

 

ওই স্ট্যাসাসে তিনি দাবি করেন, বসুরহাট পৌরসভা অবরুদ্ধ, এডিশনাল এসপি শামীম এবং ওসির নির্দেশে তান্ডব চলছে বসুরহাট পৌরসভায়।

 

সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কাদের মির্জা নিজের ফেইসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে এমন মন্তব্য করেন।

 

কাদের মির্জার স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হলো, আমার পৌরসভার অফিস সহকারিদের গ্রেফতার করে নিয়ে যাচ্ছে। আমার বাড়ি থেকে ইফতার পর্যন্ত আনতে দিচ্ছে না। তারা আমার ছেলেকে মারল একটি ভিডিও ভাইরাল হল। কিন্ত কোন আসামি গ্রেফতার হয়নি। উল্টো আমার লোকদের গ্রেফতার করছে তারা। এই অবিচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আবদুল কাদের মির্জা, মেয়র বসুরহাট পৌরসভা।

 

উল্লেখ্য, এর আগে সোমবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে লোহার রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয় এবং দুই পায়ে গুলি করে। দুপুর ১২টার দিকে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডে উপজেলা আ.লীগের সাস্কৃতিক সম্পাদক নুরুজ্জামানের ওপর হামলা চালায়। পরে এ ঘটনায় বিকেলের দিকে ৪জনকে আটক করে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০