Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সোনাইমুড়ীতে অস্ত্র ও গুলিসহ দুই যুবককে আটক করেছে সোনাইমুড়ি থানা পুলিশ।

আটক কৃতরা হচ্ছেন, উপজেলার আমিশা পাড়া ইউনিয়নের তথারখিল গ্রামের তিতার বাড়ির জয়নাল আবেদীনের ছেলে মো. ফরহাদ (২৩) ও আমিশা পাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের আবিরপাড়া সেকান্তর ভূঁইয়া বাড়ীর মৃত নূর উদ্দিনের ছেলে কামাল হোসেন (২২)।

মঙ্গলবার দুপুরে আটক আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, সোমবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ১০নং আমিশাপাড়া ইউপিস্থ দক্ষিণ আবিরপাড়া গ্রামের বটগ্রাম টু আবিরপাড়া রোডে দক্ষিণ আবিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড় থেকে তাদের আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানান, সোমবার দিবাগত রাতে উপ-পরিদর্শক মো. রেজাউল করিম সঙ্গীয় ফোর্সসহ অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারে ডিউটি কালে রাত ১২টার দিকে উপজেলার আমিশাপাড়া ইউপির আমিন বাজার হইতে বটগ্রাম রোডে অভিযান চালায়। ওই সময় পশ্চিম দিক আসা একটি মোটর সাইকেল আসতে দেখে পুলিশ থামানোর সংকেত দেয়। এক পর্যায়ে আসামিরা মোটর সাইকেল দাঁড় করিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে পুলিশ ধাওয়া করে দুই যুবককে আটক করে। আটককৃত মো. ফরহাদের পিঠে ঝুলানো ব্যাডমিন্টন ব্যাগের ভিতর থেকে একটি দেশীয় তৈরী সচল পাইপ গান ও ১ রাউন্ড গুলিসহ আরেক আসামি মো. কামাল হোসেনকে আটক করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Sharing is caring!