শিরোনাম:
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা মেলা নিয়ে বিরোধ, কিশোর গ্যাংয়ের হামলায় মাদরাসা ছাত্রের মৃত্যু কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু

নোয়াখালীতে করোনায় আক্রান্ত আরও ২২

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ১৬ মে, ২০২০
করোন রোগীর বাড়ীতে মেডিকেল টিম নিয়ে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আরএমও ডা. ফজলুল হক বাকের অপু

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে স্বাস্থ্যকর্মী, ওষধ কোম্পানীর কর্মকর্তা-কর্মচারীসহ আরও ২২জনে করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১১৯জন।
শনিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন, নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান। তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে নোয়াখালী বেগমগঞ্জে ১০, কবিরহাটে ৬ ও চাটখিলে ৬জন রয়েছেন। করোনা মুক্ত হয়েছেন সোনাইমুড়ীতে ১, বেগমগঞ্জে ৪, সদরে ২ ও চাটখিল উপজেলায় ৪জন। আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ১০৫জন।
কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ফজলুল হক বাকের অপু বলেন, নতুন করে আক্রান্তদের মধ্যে রয়েছেন উপজেলার বাটইয়া ইউনিয়নের আশ্রাফপুর গ্রামের বাসিন্দা ও কমিউনিটি ক্লিনিকের হেলথ্ প্রোভাইডার একজন, বাটইয়া গ্রামের ৪জন, নরোত্তমপুর ইউনিয়নের মনিনগর গ্রামের এক যুবক। আক্রান্তদের বাড়ী লকডাউন করে তাদের সংস্পর্শে আসা বাকীদের নমুনা সংগ্রহ করা হবে। তাদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।  উপজেলায় মোট আক্রান্ত ১২জন।
চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ জানান, উপজেলায় নতুন করে আরও ৬জন করোনায় আক্রান্ত হয়েছেন। যার মধ্যে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন অফিস সহকারি, মিজি বাড়ীর সাঈদ ম্যানশনের এক কিশোর, একই বাসার বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস এর একজন মেডিকেল রিপ্রেজেন্টেটিভ, ইউরো ফার্মাসিটিক্যালসের একজন এরিয়া ম্যানেজার, কামাল ম্যানশনের গ্লোব ফার্মাসিউটিক্যালসের একজন এমপিও ও একজন সেলস রিপ্রেজেন্টেটিভ রয়েছেন। উপজেলায় মোট আক্রান্ত ১১জন।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, নতুন করে উপজেলায় আরও ১০জন করোনায় আক্রান্ত হয়েছে। এদের মধ্যে রয়েছেন চৌমুহনী পৌরসভার ৪জন, জীরতলি ইউনিয়নের ৪জন, হাজীপুর এলাকার একজন ও ঘাটলা এলাকার একজন। আক্রান্তদের বাড়ীগুলো লকডাউন ঘোষনা করে তাদের আইসোলেশনের ব্যবস্থা করা হবে। উপজেলায় এপর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৬১জন।
উল্লেখ্য, জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১১৯জন। যার মধ্যে জেলার বেগমগঞ্জে ৬১জন, সদরে ১৬জন, কবিরহাটে ১২, চাটখিলে ১১, সোনাইমুড়ীতে ১১জন, হাতিয়ায় ৫জন, সেনবাগে ১জন, কোম্পানীগঞ্জ ১ ও সুবর্ণচর উপজেলায় ১জন রয়েছেন। এদের মধ্যে মারা গেছেন সোনাইমুড়ীতে মোরশেদ আলম (৪৫) নামে এক ইতালি প্রবাসী, সেনবাগে এক রাজমেস্ত্রী মো. আক্কাস (৪৮) ও বেগমগঞ্জে তারেক হোসেন (৩০) নামের এক ব্যবসায়ী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০