হাতিয়ায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ১৬ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরকিং ইউনিয়নে জয়নাল আবেদিন (৭০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। করোনা উপসর্গ থাকায় মৃত ব্যক্তি ও তার দুই ছেলের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। লকডাউন করা হয়েছে তার বাড়ী। হোম আইসোলেশনে থাকবে পরিবারের লোকজন।
শনিবার ভোরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অস্থায়ী আইসোলেশন সেন্টারে তার মৃত্যু হয়। মৃত জয়নাল আবেদিন চরকিং ইউনিয়নের ৩নং ওয়ার্ড আনা মিয়ার বাড়ীর মৃত আসাদুল হকের ছেলে। তিনি চট্টগ্রামের আগ্রাবাদে শেয়ার মার্কেটের একটি অফিসে চাকরি করতেন বলে জানা গেছে।
হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার রোগ নিয়ন্ত্রণ ডা. নিজাম উদ্দিন বলেন, কর্মস্থলে দুই দিন অসুস্থ থাকার পর ১৫মে শুক্রবার জয়নাল আবেদিনকে হাতিয়ায় নিয়ে আসেন তার ছেলেরা। পরে খবর পেয়ে শুক্রবার দুপুরে তাঁর বাড়ীতে মেডিক্যাল টিম পাঠানো হয়। বাড়ীতে প্রাথমিক চিকিৎসা দেওয়া শেষে তার অবস্থা শংকাজনক হওয়ায় তাকে রাতে আইসোলেশন সেন্টারে নিয়ে আসা হয়। আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থা তার মৃত্যু হয়। মৃত জয়নাল আবেদিন জ্বর, শ্বাস কষ্ট ও ডায়েরিয়ায় ভুগছিলেন। করোনা উপসর্গ থাকায় দুই ছেলেসহ উনার লাশ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। রবিবার নমুনাগুলো পরীক্ষার জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পাঠানো হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১