শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

কবিরহাটে পুরো উপজেলা ব্যাপী অসহায় মানুষকে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছেন হাজী ইব্রাহীম

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৬ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দেয়ার উদ্যোগ হাতে নিলেন, নোয়াখালী কবিরহাট উপজেলার বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী মোহাম্মদ ইদ্রিস মিয়ার সুযোগ্য সন্তান বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক হাজী মোহাম্মদ ইব্রাহিম।

বৃহস্পতিবার (১৪মে) সকাল ১০ টা থেকে উপজেলার সুন্দলপুর ইউনিয়নে অবস্থিত হাজী মোহাম্মদ ইব্রাহিম এর বাড়িতে সামাজিক দুরত্ব বজায় রেখে হতদরিদ্র পরিবারের সদস্যদের হাতে হাতে এ উপহার সামগ্রী তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাজী মোহাম্মদ ইব্রাহিম এর একমাত্র পুত্র ফুয়াদ হাসান ইরাম, বড় মেয়ের জামাতা সায়েম আহমেদ, লিটন, মঞ্জু প্রমূখ।

এসময় হাজী মো: ইব্রাহিম এর পুত্র ফুয়াদ হাসান ইরাম জানান, তার দাদা মরহুম হাজী ইদ্রিস সাহেবের মতই তার বাবা হাজী মো. ইব্রাহিম সব সময় যে কোন দূর্যোগময় মহুর্তে এলাকার অসহায় মানুষের পাশে থাকে। তাই বিশ্বব্যাপী এ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে কবিরহাট উপজেলার সকল ইউনিয়নের অসহায় মানুষকে এ খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে এবং উপজেলার সর্বমোট ৩৪১টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনকেও এ উপহার সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

উক্ত উপহার সামগ্রীর মধ্যে রয়েছে প্রত্যেক পরিবারের জন্য ৭কেজি চাউল, ৩কেজি আলু, ১কেজি পেয়াজ, ১কেজি ডাল, ১কেজি সেমাই, ১কেজি চিনি, ১কেজি খেঁজুর, ১লিটার সয়াবিন তৈল ও ১টি করে সাবান।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১