সোনাইমুড়ীতে মৃত ব্যক্তির করোনা ছিল

Avatar
newsdesk2
আপডেটঃ : শনিবার, ১৬ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ফখরুল ইসলাম বাচ্চু (৫৯) করোনায় আক্রান্ত ছিল। ঘটনায় তার বাড়ী লকডাউন করা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে রয়েছে তার পরিবারের সদস্যরা।
শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছে নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।
জানা গেছে, গত ১০মে সোনাইমুড়ী পৌরসভার রামপুর পূর্বপাড়া এলাকার আক্কাস মেম্বার বাড়ীর মৃত বজলুর রহমানের ছেলে ফখরুল ইসলাম অসুস্থতা বোধ করলে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে তার পরিবারের লোকজন। তার শ্বাস কষ্ট ও জ্বর থাকায় ওই হাসপাতালে তার নমুনা সংগ্রহ করা হয়। ১১ মে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ওইদিন রাত ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করলে পরদিন বাড়ীতে এনে তার লাশ দাফন করা হয়।
সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রিয়াজ উদ্দিন জানান, ১৬মে শনিবার মৃত ফখরুল ইসলাম বাচ্চুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। ইতোমধ্যে তার বাড়ীটি লকডাউন ঘোষণা করা হয়েছে। তার পরিবারের ৭জন সদস্য হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। রবিবার সকালে মৃত ব্যক্তির সংস্পর্শে আসা সবার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল সরকারি মেডিকেল কলেজে পাঠানো হবে।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বলেন, মৃত ব্যক্তির বাড়ী লকডাউন করে লাল কাপড় ও কাগজে লকডাউন লিখে চিহিৃত করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০