দুর্নীতি ও দায়িত্ব পালনে কোনও শৈথিল্য বরদাশত করবো না: তাপস

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৭ মে, ২০২০

এনকে বার্তা ডেস্ক::

 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, কর্মকর্তাদের নিষ্ঠা, আন্তরিকতা এবং সততার সঙ্গে সেবার ব্রত নিয়ে স্ব স্ব দায়িত্ব পালন করতে হবে। দুর্নীতি ও দায়িত্ব পালনে কোনও ধরনের শৈথিল্য বরদাশত করবো না। তিনি বলেন, আমি সিটি করপোরেশনকে একটি দুর্নীতিমুক্ত, গর্বের, আস্থার এবং মর্যাদাশীল প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে চাই।

রোববার (১৭ মে) বেলা ১১টায় ডিএসসিসির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।ফজলে নূর তাপস বলেন, দুর্নীতি এবং দায়িত্ব পালনে কোনও ধরনের শৈথিল্য বরদাশত করবো না। এধরনের কোনও কিছু নজরে আসার সঙ্গে সঙ্গে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। যত বড় কর্মকর্তাই হোক কাউকেই ছাড় দেওড়া হবে না। এজন্য যদি কাউকে বিদায় দিতে হয় তাতেও পিছুপা হবো না।

সভার শুরুতেই তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জেলখানায় নিহত জাতীয় চার নেতাসহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন। একইসঙ্গে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শুভেচ্ছা জ্ঞাপন করেন।নগর ভবনে মেয়র মোহাম্মদ হানিফ মিলনায়তনে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় সংস্থার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হকও বক্তৃতা করেন।

মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সরকারের বিধিবদ্ধ সংস্থা হিসেবে সিটি করপোরেশনের কার্যক্রম আইন, নীতিমালা ও বিধিমালা অনুসরণে করা হবে জানিয়ে সংশ্লিষ্ট সবাইকে এটি যথাযথভাবে অনুসরণের নির্দেশনা দেন।তিনি মেয়র হিসেবে দায়িত্ব পালনকালীন সময়ে কর্মকর্তারা আন্তরিকভাবে সততার সঙ্গে সেবার মনোভাব নিয়ে নগরবাসীর সেবাদানে এগিয়ে আসবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০