শিরোনাম:
সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ নোয়াখালীর সুবিধাবঞ্চিত শিশুরা পেলো ঈদের নতুন জামা

নোয়াখালীতে করোনা উপসর্গ নিয়ে মাছ ব্যবসায়ীর মৃত্যু

Avatar
newsdesk2
আপডেটঃ : রবিবার, ১৭ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর সদর উপজেলায় করোনার উপসর্গ নিয়ে ৬৫ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। 
রবিবার দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. ফরিদ উদ্দিন চৌধুরী।
মৃত ব্যবসায়ীর স্বজন আলমগীর হোসেন জানান, মৃত ব্যবসায়ী নোয়াখালী পৌরসভার ৭নং ওয়ার্ডের তাজমাহাতাবপুর মহল্লার বাসিন্দা। তিনি মাইজদী পৌর বাজারের মাছের ব্যবসা করতেন। গত ৭-৮ দিন থেকে জ্বর ও গলা ব্যাথায় ভুগছিলেন তিনি। রবিবার সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে শহরের সাউথ বাংলা হাসপাতালে  নিয়ে যাওয়া হয়। পরে বেলা পৌনে ১১টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে তাকে হাসপাতালের ৭ নং আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। ভর্তির ১ঘন্টা পর দুপুর ১২টার দিকে তিনি মারা যান। মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে।
নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান বলেন, করোনার উপসর্গ নিয়ে একজন মাছ ব্যবসায়ী মারা গেছেন। এপর্যন্ত জেলায় করোনা উপসর্গ নিয়ে মোট ১১জনের মৃত্যু হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল আসার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০