Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালী পৌরসভায় ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে অন্তত ১৫টি বসত ঘরে পুড়ে ছাই হয়েগেছে। এতে অন্তত দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী ক্ষতিগ্রস্থদের। আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে দমকল বাহিনীর তিন সদস্যসহ ৫জন আহত হয়েছেন।
রবিবার দুপুরে পৌরসভার ৫নং ওয়ার্ড পশ্চিম মহদুরী মহল্লার মালেক মিয়ার বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্থ বাদশা মিয়া আবদুর রব, ঝন্টু ও তাহের মিয়া জানান, আগুনে তাদের ঘরগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে।
স্থানীয় কাউন্সিলর ও পৌরসভার প্যানেল মেয়র রতন কৃষ্ণপাল বলেন, আগুনে ১৫টি পরিবার নি:স্ব হয়ে গেছে। তাদের কে খোলা আকাশের নিচে থাকতে হবে। জরুরী ভিত্তিতে তাদের সহযোগীতা প্রয়োজন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নোয়াখালী কার্যালয়ের সহকারি পরিচালক জসিম উদ্দিন মজুমদার বলেন, বেলা ১১ টার দিকে পশ্চিম মহোদরি মহল্লায় মালেক মিয়ার বাড়িতে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুন চারপাশে ছড়িয়ে পড়ে। আগুনে ১৫টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও সুধারাম মডেল থানা পুলিশ ঘটাস্থলে পৌঁছে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্তনে আনে। প্রাথমিকভাকে আগুনের সূত্রপাতের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি। আগুন নেভাতে গিয়ে ফায়ার সার্ভিসের সদস্য নুর মোহাম্মদ (২১), অন্তর চন্ত্র সূত্রধর (২২), আশরাফুল ইসলাম (২৫) ও স্থানীয় দুই ব্যক্তি আহত হয়েছেন।

Sharing is caring!