Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার “সুবর্ণ প্রেসক্লাব” এর অফিস উদ্বোধন ও নবনির্বাচিত কমিটির সদস্যদের পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় উপজেলার ০২নং চরবাটা ইউনিয়নের খাসেরহাট রাস্তার মাথায় ডাচ বাংলা ব্যাংক সংলগ্ন রাব্বনি প্লাজার তৃতীয় তলায় প্রেসক্লাবের অফিসে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মো: নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাইয়ুমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন অফিস শুভ উদ্বোধন ঘোষণা করেন সুবর্ণচর উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ফরহাদ হোসেন বাহার চৌধুরী ।

এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: সাহাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: আবদুল আজিজ, সাহিত্য ও ক্রিড়া সম্পাদক মো: হানিফ মাহমুদ, অর্থ সম্পাদক খন্দকার দিদারুল আলম, প্রচার ও দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল শিমুল, কার্যকরি সদস্য মো: হামিদ উল্যাহ, মো: নেয়ামত উল্যাহ তারিফ, সদস্য মো: তানভীর ইরাক, মো: নূর আলম ছিদ্দিকি, মো: কাউছার আলম,ফোরকান উদ্দিন সুজন ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও প্রেসক্লাবের অন্যান্য সদস্য বৃন্দ।

 

Sharing is caring!