Sharing is caring!

নোয়াখালী প্রতিনিধি :

 

বৃহত্তর নোয়াখালীর ‘‘গণ-মানুষের কণ্ঠস্বর’’ দৈনিক সচিত্র নোয়াখালী পত্রিকা ১৮ পেরিয়ে প্রকাশনার ১৯ বছরে পদার্পণ করেছে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পত্রিকাটির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

 

বুধবার সকালে নোয়াখালী জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন পত্রিকার বাণিজ্যিক কার্যালয়ে এক আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে সচিত্র নোয়াখালীর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় দৈনিক সচিত্র নোয়াখালীর প্রকাশক-সম্পাদক আমিরুল ইসলাম হারুনের সভাপতিত্বে এবং বার্তা সম্পাদক মোহাম্মদ সোহেলের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাংলাদেশ সাংবাদিক সমিতির মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী, বেসরকারি উন্নয়ন সংস্থা এন-রাশ প্রধান নির্বাহী মো. আবুল হাসেম, শিক্ষানবিশ আইনজীবি মেহেদী হাসান শিপন প্রমূখ।

 

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে পত্রিকার সম্পাদক আমিরুল ইসলাম হারুন বলেন, তথ্য-প্রযুক্তির যুগে এসে বর্তমানে প্রিন্ট মিডিয়া নানা সংকট পার করছে। এ সময়ে প্রিন্ট মিডিয়াকে টিকিয়ে রাখা বড় চেলেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। এত সংকটের মধ্যেও বৃহত্তর নোয়াখালীর গণ-মানুষের কথা দীর্ঘ দেড় যুগেরও বেশি সময় পত্রিকায় প্রকাশের মাধ্যমে আমরা নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছি।

 

তিনি বলেন, টেকসই উন্নয়নের অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। এই ধারাকে অব্যাহত রাখার পথে নানা বিপত্তি ও বিচ্যুতির চিত্র তুলে ধরে বৃহত্তর নোয়াখালীর শীর্ষস্থানীয় পত্রিকা হিসেবে দৈনিক সচিত্র নোয়াখালী একটি মাইল ফলকের স্থান দখল করেছে। সংকট মোকাবেলায় আমাদের রয়েছে দুরন্ত সাহস ও একঝাঁক সাহসী সংবাদ কর্মী। আমরা সাদাকে সাদা আর কালোকে কালো বলতে ভয় করি না। আমরা সাহসিকতার প্রত্যয় নিয়ে গণমাধ্যমের উপর অর্পিত দায়বোধ থেকে যথাযথ দায়িত্ব পালন করে যাবো।

Sharing is caring!