শিরোনাম:
ঋণ দিতে দেরি হওয়ায় ম্যানেজারের কক্ষে ব্যবসায়ীর আত্মহত্যার চেষ্টা বিয়ে ও লন্ডনের লোভ দেখিয়ে ছাত্রলীগ নেত্রীকে ধর্ষণ, মামলার খবরে দেশ ছাড়লেন ছাত্রলীগ নেতা সম্পূর্ণ হলো সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন বঙ্গবন্ধুর হাতের স্পর্শ পাওয়া নোয়াখালী প্রেসক্লাবের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন যুগ্ম-মহাসচিব এ্যানীর সঙ্গে নোয়াখালীতে বিএনপি নেতাকর্মিদের সৌজন্য সাক্ষাত অস্ত্র ঠেকিয়ে কিশোরীকে অপহরণ, সুধারাম থানায় মামলা বাড়ি ফেরা হলোনা আলীর, কারাগারে ঘাতক সিএনজি চালক কবিরহাটে সম্পত্তির বিরোধের জেরে হামলা, আহত ৩ নাম ধরে ডাকা নিয়ে দন্ধ, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন মহিষ দেখতে গিয়ে বজ্রপাতে কৃষকের মৃত্যু

নোয়াখালীতে ৫ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

Avatar
newsdesk2
আপডেটঃ : সোমবার, ১৮ মে, ২০২০

প্রতিবেদকঃ

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর নোয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ কাউছার মিয়ার নেতৃত্বে সদর উপজেলার পৌর বাজার এলাকায় মুদি, মশলার দোকান, ফলের দোকান এবং ঔষধের দোকানে অভিযান চালানো হয়। অভিযানকালে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ বিভিন্ন ধারায় ৫টি প্রতিষ্ঠানকে মোট ১৯হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এই সময় অভিযোগের ভিত্তিতে জননী এন্টারপ্রাইজকে অধিক মুল্যে পন্য বিক্রির সত্যতা প্রমাণিত হওয়ায় ৫হাজার টাকা জরিমানা আদায় করে অভিযোগকারীকে ২৫% হিসেবে ১,২৫০টকা প্রদান করা হয়।

সহকারী পরিচালক মোঃ কাউছার মিয়া বলেন, অভিযানকালে মূল্য তালিকা প্রদর্শন করে ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় ও মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয় না করার জন্য ব্যবসায়ীগণকে নির্দেশ দেওয়া হয়েছে। স্বাস্থ্যবিধি অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্রয় বিক্রয় করার বিষয়ে পরামর্শ প্রদান করা হয়। অভিযানে সহযোগিতা করে সুধারাম মডেল থানা পুলিশ ও জেলা স্যানিটারি ইন্সপেক্টর। জনস্বা‌র্থে এ অভিযান অব্যাহত থাক‌বে বলেও জানান তিনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০