শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

ফেনীতে গণমাধ্যমকর্মীসহ নতুন করোনা আক্রান্ত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৮ মে, ২০২০

সাহদে সাব্বির,ফেনী:

ফেনীতে নতুন করে গণমাধ্যমকর্মীসহ আরও ৪ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।  নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকাল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষা করা হলে ওই ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে।

এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৫ জনে।

সোমাবার (১৮ মে) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রুবাইয়াত বিন করিম।

স্বাস্থ্য বিভাগের নির্ভরযোগ্য জানিয়েছে, আক্রান্তদের একজন স্বাস্থ্য কর্মী। তিনি সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত। আক্রান্তদের দুইজনের বাড়ি পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের কিসমত টেটেশ্বর গ্রামে। এদের একজন গণমাধ্যমকর্মী ও তার শিশু পুত্র। গত ১৩ মে রাজধানীর কুতুবখালীর বাসায় ওই গণমাধ্যমকর্মীর মা মারা যান। মৃত্যুর পর তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ আসে। অপর আক্রান্ত ব্যক্তির বাড়ি দাগনভুঞা উপজেলার মাতভূঞা ইউনিয়নের মমারিজপুরে। তিনি ক’দিন আগে ঢাকা থেকে বাড়ি আসেন।

সূত্র আরো জানায়, জেলার সদর উপজেলায় ২২ জন, পরশুরামে ৬ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূঞায় ১০ জন, সোনাগাজী উপজেলায় ৭ জন ও ফুলগাজী উপজেলায় ৪ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। পাশ্ববর্তী উপজেলা মিরসরাই্, চৌদ্দগ্রাম ও সেনবাগের ৩ বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে আক্রান্ত হয়েছেন।

ইতিমধ্যে ৮ জন সুস্থ ও ২ জন মৃত্যুবরণ করেছেন। সোমবার পর্যন্ত ১ হাজার ৩০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করা হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে রবিবার পর্যন্ত ৯শ ৩ জনের প্রতিবেদন আসে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯