শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ হাজারের বেশি

Avatar
GK4Ml0fLbC
আপডেটঃ : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

করোনাভাইরাসে বিশ্বজুড়ে গত ২৪ ঘন্টায় ৭হাজার ৬০২ জনের মৃত্যু হয়েছে। এসময় রোগী শনাক্ত হয়েছে ৬ লাখ ৬ হাজার ১৫১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ লাখ ৫৫ হাজার ৬৮৩ জন। এখন পর্যন্ত মোট আক্রান্ত ২৬ কোটি ৯৩ লাখ ৯৪ হাজার ৯৯১ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪ কোটি ২২ লাখ ৩৮ হাজার ৫৮১ জন।

শনিবার (১১ ডিসেম্বর) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

এদিকে গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৩৬ হাজার ৮২৪ জন এবং মারা গেছেন ১ হাজার ৫৭৪ জন। জার্মানিতে আক্রান্ত ৫৮ হাজার ৯৬৯ এবং মৃত্যু ৪৯৬, যুক্তরাজ্যে আক্রান্ত ৫৮ হাজার ১৯৪ এবং মৃত্যু ১২০, রাশিয়ায় আক্রান্ত ৩০ হাজার ৮৭৩ এবং মৃত্যু ১ হজার ১৭৬, পোল্যান্ডে আক্রান্ত ২৪ হাজার ৯৯১ এবং মৃত্যু ৫৭১, ইতালিতে আক্রান্ত ২০ হাজার ৪৯৭ এবং মৃত্যু ১১৮, দক্ষিণ আফ্রিকা আক্রান্ত ১৯ হাজার ১৭ এবং মৃত্যু ২০ জনের।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১