শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

নোয়াখালীতে নিজস্ব অর্থায়নে কর্মহীন ৩ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর ফখরুদ্দিন মাহমুদ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর নির্দেশে ও পৌর মেয়র শহিদ উল্যা খান সোহেলের পরামর্শে নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডে মহমারী করোনায় কর্মহীন হয়ে পড়া ৩ হাজার পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন পৌর কাউন্সিলর ফখরুউদ্দিন মাহমুদ ফখরুল ।

বৃহ¯প্রতিবার দুপুরে কাউন্সিলর ফখরুউদ্দিন মাহমুদ ৯নং ওয়ার্ড়ে কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র পরিবারের মাঝে বাড়ি বাড়ি গিয়ে সেমাই, চিনি,দুধ সহ ঈদ সামগ্রী বিতরণ করেন। এ ছাড়া তিনি ওয়ার্ডের প্রত্যেক মসজিদের ঈমাম ,মুয়াজ্জিন ও মসজিদের জন্য নগদ অর্থ বিতরণ করেন। তিনি করোনার শুরু থেকে কয়েক দফা ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ফকরুউদ্দিন মাহমুদ ফখরুল বলেন, মহমারী করোনার শুরু থেকে আমার নেতা একরামুল করিম চৌধুরৗ এমপির নির্দেশে ও পৌর মেয়র সহিদ উল্ল্যা খান সোহেলের পরামর্শে আমি ৯নং ওয়ার্ডে সরকারী ত্রানের বাইরে আমার নিজস্ব অর্থায়নে কয়েক দফা ত্রাণ সামগ্রী অসহায় কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছি। তারই ধারাবাহিকতায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ৩হাজার পরিবারের মাঝে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও একরামুল করিম চৌধুরীর জন্য দোয়া করবেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯