শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিনয়নের পদুয়া স্পোটিং ক্লাবের উদ্যোগে তিন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকাল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে এ ঈদ সামগ্রী পৌছে দেন ক্লাবের সদস্যরা। এছাড়াও ক্লাবের সদস্যদের মাধ্যমে ইউনিয়নের লেমুয়া, ফলহারী, পরশুরামপুর, ছাদুল্যাপুর, ও নুরসোনাপুর সহ ৫ টি গ্রামের শিক্ষক সমাজ সেবক এবং ক্লাবের শোভাকাঙ্খিদের হাতেও পৌঁছে দেওয়া হয় তাদের এ ঈদ সামগ্রী। পরে শুক্রবার জুম্মার নামাজের পর পদুয়া সরকারী প্রথমিক বিদ্যালয় সভাকক্ষে অনুষ্টানের মধ্য দিয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে বাকি লোকদের হাতে উক্ত ঈদ উপহার বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী মধ্যে আলাদা ভাবে রয়েছে প্রত্যেকের জন্য সেমাই, চিনি, শাড়ী, লুঙ্গী, থ্রি-পিছ এবং বাচ্চাদের জামা কাপড় ও নগদ অর্থ।

এসময় উপস্থিত থেকে স্বাগত বক্তব্য রাখেন, পদুয়া স্পোটিং ক্লাবের উপদেষ্টা মোতাহের হোসেন নাছির ও সভাপতি আলাউদ্দিন আহম্মেদ রুবেল প্রমূখ। এছাড়াও ক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ সহ সকল সদস্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯