শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীতে সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোব ও মানব বন্ধন 

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী সদরের পশ্চিম অঞ্চলের অস্ত্রধারী সন্ত্রাসীদের ভয়ে আতঙ্কে ব্যবসায়ী ও এলাকাবাসি। সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে আজ দুপুরে সদরের নোয়ারহাটে ব্যবসায়ী ও এলাকাবাসি মানববন্ধন ও বিক্ষোব সমাবেশ করেছে। এ সময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা জানান, পাশ্ববর্তী চর মটুয়া ইউনিয়নের অস্ত্রধারী সন্ত্রাসী রায়হান, সুজন ও মাসুদের নেতৃত্বে সন্ত্রাসীরা নোয়ারহাট বাজারের স্থানীয় ব্যবসায়ী কোরবান আলীকে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টা ও হামলা করে। বর্তমানে সে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এ ঘটনায় আলী আহাম্মদ মাঝি বাদী হয়ে ১৬ জনকে আসামী করে সুধারাম মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৭, পুলিশ এ ঘটনায় রায়হানকে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড এর আবেদন করেছে। কিছু আসামী জামিনে বেরিয়ে এসে আহত ব্যবসায়ীর পরিবারকে ফের হত্যা ও গুম করার হুমকি দিচ্ছে।

ব্যবসায়ীরা আরো জানান, উক্ত অস্ত্রধারী সন্ত্রাসীরা এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে এলাকাবাসিকে জিম্মি করে রেখেছে। অস্ত্রের ভয় দেখিয়ে দোকানে ও বিভিন্ন বিবাহ অনুষ্ঠানে চাঁদা আদায় করছে। এ বিষয়ে জানতে চাইলে কালাদরাপ ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান ঘটনার সত্যতা স্বিকার করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, এ ঘটনায় পুলিশ অভিযান করছে ও মামলা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১