শিরোনাম:
এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয় হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল নোয়াখালীর ১৮ শিক্ষার্থী স্যালোয়ারে লুকানো ইয়াবা, গ্রেফতার মাদককারবারি গৃহবধূ প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায়, গ্রেফতার যুবক বঙ্গোপসাগরে জাহাজ ডুবি, উদ্ধার ১১, নিখোঁজ-১ নাবিক হাতিয়ায় বঙ্গোপসাগরে কার্গো জাহাজ ডুবি, সাগরে ভাসছে ১২ নাবিক

পরীমণির স্বামী শরিফুল রাজকে ‘মৃত’ ঘোষণা করল ফেসবুক!

Avatar
Jubayer Hosain Hemel
আপডেটঃ : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২

গত কয়েকদিন ধরেই ফেসবুকে অনুপস্থিত ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির স্বামী নায়ক শরিফুল রাজ।। সামাজিক যোগাযোগ মাধ্যমটি এবার অভিনেতা শরিফুল রাজকে ‘মৃত’ ঘোষণা করে তার প্রোফাইল ‘রিমেম্বারিং’ করেছে। সাধারণত কেউ মারা গেলে ফেসবুক কর্তৃপক্ষ তার অ্যাকাউন্টটি রিমেম্বারিং করে দেয়।

তবে রাজ জানালেন, এতে বিভ্রান্ত হওয়ার কিছু নেই। তিনি বেঁচে আছেন, ভালো আছেন। তার মতে, কেউ বিষয়টি জানিয়ে রিপোর্ট করেছে। বিষয়টি খুবই দুঃখজনক।

গত বছর চিত্রনায়িকা পরীমনিকে বিয়ে করেন রাজ। চলতি বছর আনুষ্ঠানিকভাবে জানান তারা মা-বাবা হতে যাচ্ছেন। তাদের বিয়ের ঘোষণার পর রাজের ফলোয়ার যেমন বেড়েছে, তেমনি বেড়েছে রিপোর্টের সংখ্যাও। যার সর্বশেষ নজির হিসেবে তার প্রোফাইলটি মিথ্যা তথ্যে রিমেম্বারিং হলো।

ছবি: সংগৃহীত

এর আগে একাধিক ব্যক্তিকে ফেসবুক ‘মৃত’ ঘোষণা করেছিল। পরে জানা যায়, ভুল আবেদনে এমনটা করেছে তারা। দেশীয় তারকাদের মধ্যে চিত্রনায়ক জায়েদ খান একাধিকবার ‘রিমেম্বারিং’ ঝামেলায় পড়েছিলেন। এমনটা হয়েছে লেখক তসলিমা নাসরিন, অভিনেতা জিয়াউল হক পলাশসহ আরও বেশ কয়েকজনের বেলায়।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরীফুল ইসলাম রাজ। এরপর গত ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবরের সঙ্গে বিয়ের কথাও প্রকাশ্যে আনেন নায়িকা। পরে অবশ্য ২২ জানুয়ারি বড় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজ ও নায়িকা পরী।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১