শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

কবিরহাটে ছাত্রলীগ নেতা ও তার পরিবারের পক্ষ থেকে অসহায় মানুষকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৩ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু থেকে বিশ্বের অন্যসব দেশের মতো থমকে গেছে বাংলাদেশ। জ্যামিতিক হারে দেশব্যাপী বাড়ছে আক্রান্তের হার। ঠিক এই সংকটময় পরিস্থিতিতে করোনা মোকাবেলায় আর্ত মানবতার সেবায় অসায়দেও দিকে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন ছাত্রলীগ নেতা ও তার পরিবার। করোনার প্রাদুর্ভাব দিন দিন যেমন বাড়ছে সরকারের পাশাপাশি জনপ্রতিনিধি, সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং সমাজকর্মীদের কার্যক্রমও নানাভাবে বৃদ্ধি পাচ্ছে।

তাই পবিত্র ঈদউল ফিতরকে সামনে রেখে নোয়াখালীর কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান সাদ্দাম ও তার পরিবার অসহায় হতদরিদ্র, নিম্ন মধ্যবিত্ত পরিবারের যারা কারো কাছে লজ্জায় চাইতে পারছে না এমন শতাধিক অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরন করেন।

শনিবার (২৩ মে) বিকালে নিজ এলাকার অসহায় পরিবারের মাঝে খাদ্য ও নগদ অর্থ বিতরন করেন সাদ্দাম ও তার পরিবার ।

ছাত্রলীগ নেতা সাজেদুর রহমান সাদ্দাম জানান, নগদ টাকা ও ঈদ উপহার সামগ্রী বিতরনে আমার পরিবারের সকল সদস্য সহযোগীতা করেছেন। যত দিন অচলাবস্থা থাকবে অতীতের মতো আমার পরিবারের পক্ষ থেকে এলাকাবাসীর সুখে-দূঃখের সাথী হয়ে থাকবে ইনশাআল্লাহ্।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১