Sharing is caring!

দেশীয় শোবিজের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও গায়িকা তারিন জাহান। গত তিন দশকের ক্যারিয়ারে অভিনয় করেছেন অসংখ্য চরিত্রে। তার অসাধারণ অভিনয়ের জন্য দেশের সকল মানুষের কাছেই অনেক বেশি জনপ্রিয় তিনি। গত ৯ এপ্রিল কলকাতা গিয়েছেন দেশপ্রিয় এই অভিনেত্রী । ‘বেঙ্গল ইন্টারন্যাশনাল এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ অনুষ্ঠনে অংশ নিতেই তাঁর এই সফর। ১১ এপ্রিলের জমকালো সেই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন বাংলাদেশের এই অভিনেত্রী। এমন একটি অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে দারুণ খুশি তারিন।

অনুষ্ঠানে তিনি বিজয়ীদের হাতে সম্মাননাও তুলে দেন। তারিনের হাত থেকে পুরস্কার নেন কলকাতার জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। মঞ্চে দুই দেশের দুই তারকার সরস কথোপকথনে উপস্থিত দর্শক বিনোদিত হন। মঞ্চ থেকে নেমে শাশ্বত ও তারিন গ্যালারির প্রথম সারিতে পাশাপাশি বসেন। তখন দুজন দুই দেশের কাজের ব্যাপারেও আলাপ করেন।

তারিন বলেন, ‘শাশ্বত আমার প্রিয় একজন অভিনেতা। তিনি খুব ভালো মনের মানুষ। বাংলাদেশের খোঁজখবরও রাখেন। তাঁর আন্তরিকতায় আমি মুগ্ধ। ’ তারিন আরো যোগ করেন, ‘বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার একটা আলাদা আনন্দ থাকে। আমি মনে করি, এতে বিজয়ীরা আরো উৎসাহী হন। আরো ভালো কাজ করার চেষ্টা করেন। ’অনুষ্ঠানে শাশ্বতর সঙ্গে তোলা বেশ কিছু ছবি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন তারিন।

Sharing is caring!