শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীতে প্রবাসী আওয়ামী সাইবার ফোর্সের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে ত্রান বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৬ জুলাই, ২০২২

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী কবিরহাট উপজেলায় প্রবাসী আওয়ামী সাইবার ফোর্স এর এক বছর পূর্তি উপলক্ষ্যে পবিত্র ঈদ-উল আজহাকে সামনে রেখে প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

বুধবার (০৬ জুলাই) বেলা সাড়ে ১১টায় উপজেলার বাটইয়া ইউনিয়নের গাজির বাগ, মণি নগর, যাদবপুর, চন্দ্রসুদ্দি ও দরাপ নগর এলাকার শতাধিক গরীব অসহায় মানুষের মাঝে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়।

 

বাটইয়া ইউনিয়নের ইউপি সদস্য জসিম উদ্দিন সেলিমের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আমির হোসেন সবুজের সঞ্চলনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন, কবিরহাট পৌরসভার সাবেক মেয়র আলাবক্স তাহের টিটু।

 

এছাড়াও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানে সদস্যসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

জানা যায়, উপজেলার বাটইয়া ইউনিয়নের আওয়ামী সংগঠনের সাথে জড়িত অনেকে জীবিকার তাগিদে বিভিন্ন দেশে পাড়ি জমান। প্রবাশে থেকে সবাই মিলে বিগত এক বছর পূর্বে আওয়ামী সাইবার ফোর্স নামক একটি সংগঠন গড়ে তোলেন। তাদের সংগঠনের মূল লক্ষ্য ছিল আওয়ামীলীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডকে স্যোসাল মিডিয়ার মাধ্যমে জনগণকে জানানো এবং দলের অসহায় লোকজনের দু:খ দূর্দাশা তুলে ধরে তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। আর এ সংগঠনের এক বছর পূর্তি উপলক্ষ্যে সকলের দোয়া ও সহযোগিতা চেয়ে নিজেদের কষ্টে উপার্জিত টাকা দিয়ে প্রায় শতাধিক গরিব-অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১