শিরোনাম:
হাসতাপালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

নোয়াখালীর সুবর্ণচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার করল পুলিশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৬ জুলাই, ২০২২
মাদ্রাসা ছাত্রকে বাড়িতে নিয়ে গাছ কাটাচ্ছেন প্রধান শিক্ষক: গাছের চাপায় ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ তাছলিমা বেগম রুনা (২৮) উপজেলার ৬নং চর আমানুল্লাহ পুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নয়াপাড়া গ্রামের মো. ইসলামের মেয়ে এবং ৩সন্তানের জননী ছিলেন।

 

শনিবার (১৬ জুলাই) দুপুর ১২টার দিকে উপজেলার নয়াপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার আগে ভোর ৬টার দিকে বাড়ির লোকজন তার মৃত্যুর বিষয়টি টের পায়।

 

স্থানীয় বাসিন্দা জান্নাতুল ফাতেহা জানান, শনিবার ভোর রাতের দিকে বসত ঘর থেকে ৫০-৬০ ফুট দুরে গাছের সঙ্গে কাপড় ঝুলিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ রুনা। নিজ ঘরের পাশে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে বাড়ির লোকজন চরজব্বর থানার পুলিশকে খবর দেন। পরে পুলিশ দুপুে ১২টার দিকে মরদেহ উদ্ধার করে। স্থানীয়দের ভাষ্যমতে পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ওই গৃহবধূ। তবে পুলিশ তাৎক্ষণিক এই আত্মহত্যার কোন কারণ জানাতে পারে নি।

 

এ বিষয়ে জানতে চাইলে চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেনি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১