শিরোনাম:
২১ বছর বয়সে শিশুর মত, আকৃতিও দমাতে পারেনি সোনিয়াকে মাটির গাড়ির যন্ত্রণায় অতিষ্ঠ এলাকা বাসি, নিরব ভূমিকায় প্রশাসন নোয়াখালীতে ২টি পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার কবিরহাটে রোহিঙ্গা তরুণ আটক সুবর্ণচরে বার্ষিক ক্রিড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কবিরহাটে আলোচিত খুন ও ডাকাতি মামলার আসামি গ্রেপ্তার আফ্রিকায় নিজ দোকানের সামনে নোয়াখালীর যুবককে গুলি করে হত্যা মাদরাসায় ছাত্রকে বলৎকার, শিক্ষকের বিরুদ্ধে সুধারাম থানায় মামলা এসএসসি পরীক্ষায় স্ত্রীকে নকল সরবরাহ, স্বামীর ২ বছরের কারাদন্ড মাটিবাহী ট্রাক্টর চাপায় মাদরাসা ছাত্রের মৃত্যু, চেয়ারম্যানের দফারফার চেষ্টা

শুভশ্রীর হাসি শোনা যায় ৫ কি: মি: দূর থেকেও !

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
শুভশ্রীর হাসি শোনা যায় ৫ কি: মি: দূর থেকেও !

এনকে বার্তা বিনোদন:

 

টলিউডের অন্যতম পাওয়ার কাপল শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী। কিছু দিন পরই দাম্পত্য জীবনের পাঁচ বছর পূর্ণ করবেন এই তারকা জুটি। এখনো তাদের রসায়ন জমে ক্ষীর। যার আঁচ পাওয়া গেছে রাজের গত জন্মদিনেই। দুজনের ঠোঁট ঠোঁট রেখে চুমু এঁকে দেওয়ার সেই দৃশ্য ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে।

 

এবার সামনে এলো নায়িকার সুপ্ত প্রতিভা। রাজ কিংবা শুভশ্রী নন, নায়িকার সুপ্ত প্রতিভা প্রকাশ্যে এনেছেন এক নেটিজেন। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। সেই সংক্রান্ত একটি প্রশ্নোত্তর পর্ব (কিউ অ্যান্ড এ) সারেন অভিনেত্রী।

 

সেখানেই তাকে দুটি প্রশ্ন করা হয়, প্রথমত তিনি মানুষের মধ্যে প্রথম কী দেখেন? যার উত্তরে তিনি বলেন, ‘অনুভূতি’। দ্বিতীয় প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, তার দেখা সর্বশেষ ছবি কোনটি? উত্তরে তিনি বলেন, ‘ইন্দুবালা ভাতের হোটেল’। এরপর তিনি সবাইকে এই সিরিজ দেখার অনুরোধ করেন।

 

এই পর্বের শেষ প্রশ্ন হিসেবে তাকে জিজ্ঞেস করা হয় যে তার সুপ্ত প্রতিভা কী? উত্তর দেওয়ার বদলে তিনি চলে যান তার স্বামী রাজের কাছে। এবার রাজ বলেন, ‘কী সুপ্ত প্রতিভা? আমি সত্যিই জানি না।’

 

মজার ব্যাপার হলো, এই ভিডিও অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই একেকজন একেকরকম মন্তব্য ছুঁড়ে দিলেন। এক ব্যক্তি লেখেন, ‘তোমার সুপ্ত প্রতিভা হলো, এত জোরে হাসো, যা মানুষ পাঁচ কিলোমিটার দূর থেকেও শুনতে পায়।’ এদিন তার ত্বক নিয়েও ধেয়ে আসে নানান কটূ মন্তব্য।

 

জি বাংলার রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’-এর (১২তম সিজন) বিচারকের দায়িত্ব পালন করছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অঙ্কুশ হাজরার সঞ্চালনায় এতে বিচারক হিসেবে আরও আছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও মৌনি রায়। দীর্ঘ এক দশক পর মহাগুরুর আসনে ফিরেছেন মিঠুন চক্রবর্তী।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১