নিজেস্ব প্রতিবেদক:

কবিরহাটে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
কবিরহাটে বঙ্গমাতার জন্মবার্ষিকীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার বিতরণ

নোয়াখালীর কবিরহাটে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দু:স্থ মহিলাদের সেলাই মেশিন, আর্থিক অনুদান ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (৮ আগস্ট) উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানা।

 

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমৃত দেব নাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শ্যামাল কুমার দেব নাথ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চন্দন চক্রবর্তী, উপজেলা উপজেলা কৃষি কর্মকর্তা শামস এ আরেফিন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মো: আমির হোসেন, কবিরহাট থানার পরিদর্শক (তদন্ত) মো: হেলাল উদ্দিন প্রমূখ।

 

এসময় বক্তারা বঙ্গমাতার জীবনের গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে কথা বলেন, আজ জননেত্রী শেখ হাসিনা বঙ্গমাতা প্রতিচ্ছবি তার নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে আসুন আমরা এই ধারাবাহিকতা বজায় রেখে আগামী দিনের জন্য স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হলে সকলকে এক হয়ে কাজ করতে হবে। আমরা মাননীয় প্রধানমন্ত্রী যে উন্নয়ন সকলে তুলে ধরি এবং আগামীতে যেন সে ধারা অব্যাহত থাকে। বঙ্গবন্ধুর আদর্শের সঠিক পথপ্রদর্শক বঙমাতা যাকে আদর করে ডাকতেন ‘ রেণু’ মহীয়সী নারী বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর নামের সাথে মিশে আছে বাঙালির আবেগ আর ভালবাসা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০