শিরোনাম:
উন্মুক্ত পার্কের দাবীতে মানববন্ধন-সমাবেশ ও স্মারকলিপি প্রদান বাড়ির সীমানায় ময়লা ফেলার বিরোধে প্রাণ গেল বৃদ্ধের বিএনপিকে উপজেলা নির্বাচনে না আসলে ভুলের খেসারত দিতে হবে: সেতুমন্ত্রী কাদের ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণ, মৃতের সংখ্যা বেড়ে-৩ নোয়াখালীতে ইনডেক্স ল্যাবরেটরীজ (আয়ু) সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত যে ভাবে হাফেজ হলেন দুই ভাই, ৭ মাসে হাফেজ হলেন ১১ বছর বয়সী মাহির মৃত্যু দন্ডপ্রাপ্ত আসামি ঢাকা থেকে গ্রেপ্তার মফিজ উল্লাহ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার শিক্ষার্থীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরন ডাকাতি প্রস্তুতিকালে সুবর্ণচরে অস্ত্রসহ গ্রেপ্তার ৯ ডাকাত ভোটের রাতে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার যাবজ্জীব সাজাপ্রাপ্ত আসামি

বাবা-মেয়েসহ নোয়াখালীতে আক্রান্ত আরও ৩৯

Avatar
newsdesk2
আপডেটঃ : শুক্রবার, ৫ জুন, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীতে বাবা-মেয়ে ও একই বাড়ীর ১১জনসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩৯জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮৮০জন। 
শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে সদরে ১ ও বেগমগঞ্জ উপজেলায় ৩৮জন রোগী রয়েছেন। জেলায় মোট আক্রান্ত ৮৮০জন। তার মধ্যে সুস্থ্য হয়েছেন ৯৭জন। মারা গেছেন ২৪জন আর আইসোলেশনে রয়েছেন ৭৫৯জন রোগী। জেলায় মোট আক্রান্তদের মধ্যে বেগমগঞ্জে ৪২১, সদরে ১৯৮, কবিরহাটে ৬৮, সেনবাগে ৫৬, চাটখিলে ৫৫, সোনাইমুড়ীতে ৪৭, সুবর্ণচরে ২১, কোম্পানীগঞ্জে ৮ ও হাতিয়ায় ৬জন রোগী রয়েছে।
বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার দাস বলেন, গত ২৪ঘন্টায় উপজেলায় নতুন করে আরও ৩৮জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চৌমুহনী পৌরসভার একজন কাউন্সিলর ও তার মেয়েসহ তাদের বাড়ীর ১১জন সদস্য রয়েছেন। আক্রান্তদের প্রায় সবায় চৌমুহনী পৌরসভার বাসিন্দা। তাদের শারীরিক অবস্থার প্রেক্ষিতে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯