শিরোনাম:
জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন

নোয়াখালীতে অস্ত্রও ইয়াবাসহ যুবক আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ জুলাই, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

নোায়াখালী সদর উপজেলায় অস্ত্রও ইয়াবাসহ এক যুবককে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত বেলায়েত হোসেন (৩৬), উপজেলার ১৯ নং পূর্ব চরমটুয়া ইউনিয়নের চর কাউনিয়া গ্রামের মোকারম ভূইয়ার ছেলে।

রবিবার (৫ জুলাই) দুপুর ৩টার দিকে আটক যুবককে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সুধারাম মডেল থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি আরো বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল দুপুরে পূর্ব চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার কাছ থেকে ১টি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১