শিরোনাম:
চকলেটের প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা ১০ মাসে নিজ হাতে কোরআন লিখলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী নুদার থানায় তরুণকে পেটানোর অভিযোগে এসআই ক্লোজড খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে পড়ল মাটিতে: গ্রেপ্তার খৎনাকারী জমকালো আয়োজনে হাতিয়ায় শেখ রাসেল গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত বীমা দিবসে চাটার্ড লাইফ ইন্সুইরেন্স কোম্পানির বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা গাছের ডাল কাঁটতে গিয়ে পড়ে আহত, ৩য় পক্ষের সার্থে আদালতে মিথ্যা মামলা, হয়রানির শিকার ৭ নিরিহ ব্যাক্তি ঢাকার বেইলি রোডের আগ্নিকান্ড, নোয়াখালীর ৪জনের মৃত্যু, মা ও দুই ছেলের দাফন সম্পন্ন খৎনার সময় শিশুর লিঙ্গ কেটে মাটিতে ফেললেন হাজাম অভাবের তাড়নায় আত্মহত্যা করল বৃদ্ধ

চিকিৎসার জন্য থাইল্যান্ডে নেয়া হয়েছে সাহারা খাতুনকে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৬ জুলাই, ২০২০

ডেস্ক রিপোর্ট::

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সংসদ সদস্য সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ড নেওয়া হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১২টায় তাকে বহন করা এয়ার অ্যাম্বুলেন্সটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাইল্যান্ডের উদ্দেশে রওয়ানা দেয়।

বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগ এ তথ্য নিশ্চিত করে জানিয়েছে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর চিকিৎসা দেখাশুনা করার জন্য তার সঙ্গে গিয়েছেন ভাতিজা আনিসুর রহমান ও ভাগ্নে মজিবুর রহমান।

জ্বর, এ্যালার্জি ও বার্ধক্যজনিত কারণে ৬ জুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন সাহারা খাতুন। বেশ কয়েকদিন তাকে আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার উন্নতি হলে চিকিৎসকরা তাকে বিদেশে নিয়ে চিকিৎসা দিতে পরামর্শ দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১