শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

নোয়াখালীতে তিনটি ড্রেজার মেশিনে আগুন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ 
নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে অভিযান চালিয়ে অবৈধভাবে বালু উত্তোলন করায় তিনটি ড্রেজার মেশিন আগুন দিয়ে ধ্বংস করে দেওয়া হয়েছে। অভিযানের বিষয়টি টের পেয়ে বালু উত্তোলনকারী পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।
বুধবার দুপুরে ধর্মপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ অভিযান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, ধর্মপুর ৫নং ওয়ার্ডের আমির হোসেন ডাক্তার বাড়ী এলাকার আমিন উল্যাহর ১৫০ শতাংশ জমি থেকে অবৈধভাবে বালু উত্তোলন করছে নুর আলম মেম্বারের ছেলে মিরাজ। প্রশাসনের বাধা উপেক্ষা করে গত ২মাস ধরে বালু উত্তোলন করে বিক্রি করে আসছিল মিরাজ ও তার লোকজন। এমন তথ্যের ভিত্তিতে বুধবার দুপুরে অভিযান চালিয়ে বালু উত্তোলনকালে তিনটি ড্রেজার মেশিন জব্দ করে আগুনে পুঁড়িয়ে দেওয়া হয়েছে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জাকারিয়া বলেন, অভিযানের বিষয়টি টের পেয়ে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত মেশিনগুলো আগুনে পুঁড়িয়ে ধ্বংস করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১