কোম্পানীগঞ্জে নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২২ আগস্ট, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ  
নোয়াখালীর কোম্পানীগঞ্জ, সুবর্ণচর ও হাতিয়া উপজেলার নদী ভাঙন এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খাঁন। এসময় তিনি নদী ভাঙনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ, মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষরোপন ও করোনা ভাইরাসের সংক্রমন রোধে জনগনের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি নদী ভাঙনকৃত কোম্পানীগঞ্জের চরএলাহী, সুবর্ণচরের সৈয়দ বাজার ও হাতিয়ার জনতা বাজার এলাকা পরিদর্শন করেন।
জেলা প্রশাসক বলেন, নদী ভাঙন রোধে সরকার সল্প ও দীর্ঘ মেয়াদি বিভিন্ন পরিকল্পনা গ্রহন করছে। মেঘনা নদীর তীরে ভাঙন প্রতিরোধ ১০কিলোমিটার বাঁধ নির্মান করা হবে।
এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল আহাদ, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউল হক মীর, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার ইবনুল হাসান ইভান, হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, চরএলাহী চেয়ারম্যান আব্দুর রাজ্জাক ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।
এদিকে দুপুরে নদী ভাঙন থেকে রক্ষা পেতে সরকারের হস্তক্ষেপ কামনা করে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সৈয়দপুর বাজারে মানববন্ধন করে ভাঙনে ক্ষতিগ্রস্থ কয়েকশ মানুষ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১