Sharing is caring!

পেকুয়া, কক্সবাজার প্রতিনিধিঃ

 

কক্সবাজারের পেকুয়া উপজেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কমিটি গঠিত হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে সাবেক ছাত্র নেতা অধ্যক্ষ নরুল আমিন ও সাধারন সম্পাদক করা হয় বিশিষ্ট সংগঠক ও শিক্ষাবিদ সাজ্জাদ হোসাইনকে।

 

গত (১সেপ্টম্বার) কক্সবাজার জেলা কমিটির সভাপতি দৈনিক সকালের কক্সবাজার পত্রিকার সম্পাদক ফরহাদ ইকবাল ও সাধারন সম্পাদক কক্সবাজার পৌর কাউন্সিলর হেলাল উদ্দিনের যৌথ স্বাক্ষরিত প্যাডে ২১ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দিয়েছেন। গতকাল এক প্রেস নোটে এ তথ্য জানা গেছে।

 

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে কফিল উদ্দিনকে। সহ-সভাপতি হয়েছেন জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন পেকুয়ার সাধারন সম্পাদক সাংবাদিক রেজাউল করিম রেজা ও এরশাদুল কামাল। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ন-সাধারন সম্পাদক-রফিকুল কালাম, সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন, জাহেদুল ইসলাম জাহেদ, দপ্তর সম্পাদক-তৌহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-সায়েদ কবির মহিলা সম্পাদিকা-জান্নাতুল ফেরদৌস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-নাজমুচ সাকিব, অর্থ সম্পাদক-মোহাম্মদ জুবাইর, প্রশিক্ষণ সম্পাদক-মোহাম্মদ ইয়াছিন, আইন বিষয়ক সম্পাদক-বেলাল উদ্দিন বিল্লাল, ছাত্র ও সমাজ কল্যাণ সম্পাদক-রেজাউল করিম। এছাড়া মোহাম্মদ আরাফাত, ফারুক আজাদ, নেছার উদ্দিন ও ইমরান হাসান শাহিনকে কমিটিতে সদস্য করা হয়েছে।

Sharing is caring!