শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

কোম্পানীগঞ্জে সভাপতি-সম্পাদকসহ বিএনপির ১২নেতার বিরুদ্ধে মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ 
নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনসহ ১২ নেতার বিরুদ্ধে ভাঙচুর, লুটের অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মেট্রো হোম্স এর চেয়ারম্যান, বিএনপি নেতা ও শিল্পপতি ফখরুল ইসলাম ফারুক।
রবিবার দুপুরে ফখরুল ইসলামের বাসভবনের কেয়ারটেকার মো শাহদাত হোসেন বাদী হয়ে ১২জনের নাম উল্লেখ ও ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলাটি দায়ের করেছেন। মামলার আসামীরা হলেন, বিএনপি নেতা সাবেক কাউন্সিলর নুরনবী সবুজ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মানছুরুল হক বাবর, উপজেলা স্বেচ্চাসেবক দলের সভাপতি শামসুদ্দিন হায়দার, সরকারী মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ, ছাত্রদল নেতা আবদুল্লাহ সোহান, সালা উদ্দিন সুমন, নাজিম উদ্দিন হৃদয়, জাকের হোসেন সুমন, সাইফুল ইসলাম ও মোঃ অনিক।
এদিকে একইদিন সরকারী মুজিব কলেজ ছাত্রদলের সভাপতি খালেদ সাইফুল্লাহ’র ওপর হামলা ও কুপিয়ে আহত করার ঘটনায় মেট্রো হোম্স এর চেয়ারম্যান, বিএনপি নেতা ও শিল্পপতি ফখরুল ইসলাম ফারুককে প্রধান আসামী করে ১৬ জনের নাম উল্লেখসহ কয়েকজনকে অজ্ঞাত আসামী করে থানায় অভিযোগ দিয়েছে ছাত্রদল নেতা খালেদ সাইফুল্লাহ।
এবিষয়ে উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী মুঠোফোনে জানান, ফখরুল ইসলাম ফারুকের করা মামলায় আমরা সকলে আদালত থেকে মঙ্গলবার জামিনে এসেছি। রাজনৈতিক হস্তক্ষেপের কারণে ছাত্রদল নেতা খালেদ সাইফুল্লার ওপর হামলার ঘটনায় তার অভিযোগটি পুলিশ রেকর্ড করেনি।
কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, গত শনিবার মেট্রো হোমস্ এর চেয়ারম্যান, বিএনপি নেতা শিল্পপতি ফখরুল ইসলাম ফারুকের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা রেকর্ড হয়েছে (মামলা নং-১২)। এখন পর্যন্ত এঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি। তবে গ্রেফতারের জন্য অভিযান চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১