শিরোনাম:
চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন এক ভাইকে বাঁচাতে আরেক ভাই পানিতে, ডুবে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু তাপপ্রবাহে অতিষ্ট হয়ে জমিতে অজ্ঞান কৃষক, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু নতুন গ্যাস কূপের খনন কার্যক্রমের উদ্বোধন কবিরহাট পৌরসভার উপনির্বাচনে ১৭১ ভোটের ব্যাবধানে তিনবারের প্রার্থীর জয়

ফেনীতে তিন বছরের শিশুকে একা পেয়ে ধর্ষণ, ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩ অক্টোবর, ২০২০

ফেনী প্রতিনিধি:

ফেনীতে তিন বছরের এক মেয়ে শিশুকে একা পেয়ে ধর্ষণ করে প্রতিবেশী শহীদুল নামে এক রাজমিস্ত্রি। শিশুটি বিষয়টির কিছু বুঝতে না পারলেও শরীরের বিভিন্ন স্থানে ক্ষতচিহ্ন দেখে তার মা সুফিয়া আক্তারের সন্দেহ হয়।

এঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করে।

জানা যায়, শহরের একাডেমী  বনানী পাড়া এলাকার পুরাতন রেললাইন সংলগ্ন ডুবাই ট্রাস্টের বস্তিতে গত ১৪ সেপ্টেম্বর ঘটনাটি ঘটলেও ১৪ দিন পর (২৮ সেপ্টেম্বর) মেয়ের একটি হারিয়ে যাওয়া প্যান্ট খুঁজে পেলে বিষয়টি নিশ্চিত হন শিশুটির মা সুফিয়া আক্তার।

ওইদিন  সন্ধ্যায় অভিযুক্ত শহীদুল ও তার পরিবারের সদস্যরা শিশুটির মায়ের কাছে ক্ষমা চান এবং তিন হাজার টাকার বিনিময়ে ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা চালান।

এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর শিশুটির মা থানায় অভিযোগ দেন। পুলিশ গত বুধবার(৩০সেপ্টেম্বর) সকালে শিশুটির জবানবন্দি গ্রহণ ও পরনের প্যান্ট উদ্ধার করে। তবে এখনো অভিযুক্ত শহীদুলকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শুক্রবার(২অক্টোবর) সকালে ফেনী জেনারেল হাসপাতালে শিশুটি ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো: ইকবাল হোসেন ভূঁইয়া জানান, গতকাল সকালে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। পরীক্ষাটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।

ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার জানান, এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আসামীকে গ্রেফতারে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১