শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

চাটখিলে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টা, কিশোর আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর চাটখিলে ঘরে ঢুকে দশম শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পুলিশ ওই ছাত্রীর চাচাতো ভাইকে আটক করেছে।

শনিবার (৩১ অক্টোবর) দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃত পিয়াস (২০) উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সোবহান বাজার সংলগ্ন দক্ষিণ সাজুনি বাড়ির আনাল হকের ছেলে। এর আগে, শুক্রবার সন্ধ্যায় সোবহান বাজার সংলগ্ন একই বাড়িতে এ ঘটনা ঘটে। পরে পুলিশ শুক্রবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে ওই বাড়ি থেকে অভিযুক্ত আসামিকে আটক করে।

ভুক্তভোগীর বাবা জানান, তিনি একজন ব্যবসায়ী। সন্ধ্যার দিকে তিনি ব্যবসার কাজে বাজারে ছিলেন। তার স্ত্রী হাঁস-মোরগকে খোয়াড়ে ঢুকানোর জন্য ঘরের বাহিরে ছিলেন। ওই সময় তার মেয়ে (১৬) দশম শ্রেণীর মাদ্রাসা পড়ুয়া মেয়ে ঘরে একা থাকার সুবাধে তার ছোট ভাইয়ের ছেলে মো.পিয়াস (১৭) ঘরে ঢুকে তার মেয়েকে ধর্ষণের চেষ্টা চালায়। মেয়ে বাঁধা দিলে তাকে মারধর করে তার পরেনের জামা কাপড় ছিঁড়ে ফেলে। একপর্যায়ে মেয়ের শৌর চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে অভিযুক্ত যুবক পালিয়ে যায়। পরে আমার পরিবারের সদস্যরা এ বিষয়ে অভিযুক্ত পিয়াসের বাবাকে জানালে পিয়াসের বাবা আনাল ও পিয়াস আমার স্ত্রী ও মেয়েকে মারধর করে। তিনি আরো জানান, পিয়াস আগে থেকেই তার মেয়েকে প্রায় উত্যক্ত করত।

চাটখিল থানার অফিসার ইচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে ভুক্তভোগী ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি পিয়াসকে আটক করে। পরে শনিবার দুপুরে তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১