শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

ইয়াবাসহ হাতিয়ায় এক মাদক ব্যবসায়ী আটক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় অভিযান চালিয়ে ১৮০ পিস ইয়াবাসহ সাগর (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাতিয়া কোষ্টগার্ড।

শনিবার (১ নভেম্বর ) ভোরে উপজেলার জাহাজমারা ইউনিয়নের কাটাখাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটকৃত সাগর উপজেলার ১নং হরনী ইউনিয়নের মজলিসপুর গ্রামের মো. হানিফের ছেলে।

কোষ্টগার্ড সূত্র জানায়, মাদক ব্যবসায়ী সাগর দীর্ঘদিন থেকে হাতিয়ার বিভিন্ন জায়গায় অবস্থান করে ইয়াবার ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে রাতে অভিযান চালায় হাতিয়া কোষ্টগার্ডের একটি টিম। পরে জাহাজমারা ইউনিয়নের কাটাখাল এলাকা থেকে সাগরকে আটক করে তার শরীরে তল্লাশি করে ১৮০পিস ইয়াবা পাওয়া যায়।

হাতিয়া কোষ্টগার্ডের স্টেশন কমান্ডার লে. বিশ্বজিৎ বড়ুয়া জানান, আইন অনুযায়ী সাগরকে জব্দ করা ইয়াবাসহ হাতিয়া
থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে কোষ্টগার্ড বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১