নোয়াখালীতে দু’জনের কারাদণ্ড, হাসপাতালকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৩০ নভেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে ‘ইসলামীয়া হসপিটাল নোয়াখালী’ নামের একটি প্রাইভেট হাসপাতালকে অর্থদণ্ড করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ওই হাসপাতালের দুইজনকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সোমবার বিকালে এ অভিযান পরিচালনা করেন, জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার, সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার মো. সৌরভ ও র‌্যাব-১১ এর একটি দল। দণ্ডপ্রাপ্তরা হচ্ছেন, একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদ।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, রেজিস্ট্রেশন, ড্রাগ লাইসেন্স না থাকায়, জনবল সংকট, পরিচ্ছন্নতা ও অব্যবস্থাপনাসহ বিভিন্ন অভিযোগে ১০শয্যা বিশিষ্ট ইসলামীয়া হসপিটাল নোয়াখালীর মালিক পক্ষের একরামুল মুমিনিন ও শিব্বির আহমেদকে আটক করা হয়। এসময় হসপিটালটির ফার্মেসীতে মেয়াদোত্তীর্ণ ঔষুধ রাখায় পুলক নন্দি নামের একজনকে ৫০হাজার টাকা অর্থদণ্ড করা হয়। পরে আটককৃত দুইজনের মধ্যে একরামুল মুমিনিনকে দুই মাস ও শিব্বির আহমেদকে আড়াই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট তানিয়া আক্তার বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালটির মালিক পক্ষের দুইজনকে কারাদণ্ড ও ফামের্সী পরিচালনাকারী একজনকে অর্থদণ্ড করা হয়েছে। একইসাথে ওই হাসপাতলকে সর্তক করে পর্যবেক্ষণে রাখা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১