শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

বেগমগঞ্জে আওয়ামীলীগ নেতাকে গুলি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

নোয়াখালী প্রতিনিধিঃ
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নে বাহার উদ্দিন (৫৫) নামের এক আওয়ামী লীগ নেতাকে গুলির ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ বাহার উদ্দিনের দাবী স্থানীয় সন্ত্রাসী হৃদয় ও ফয়সাল তাদের সহযোগিদের নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছে।
শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শরীফপুর ৫নং ওয়ার্ড বাবুনগর গ্রামে গফুর মেম্বারের বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। আহত বাহার উদ্দিন ওই গ্রামের সরু মিয়ার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।
জানা গেছে, বাবু নগর গ্রামের রহমত উল্যার ছেলে শহীদ ও মিন্টুর ছেলে নাঈম বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। তাদের সঙ্গে একই গ্রামের যুবলীগ কর্মী হৃদয়  ও ফয়সালের সাথে দীর্ঘদিন যাবত রাজনৈতিক ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্ধ চলছিল।
গুলিবিদ্ধ বাহার উদ্দিন জানান, শনিবার সন্ধ্যায় পশ্চিম বাবু নগর এলাকায় হৃদয় ও ফয়সালের নেতৃত্বে ১৫-২০ জন বিএনপি কর্মী শহীদ ও নাঈমের ওপর হামলা চালায়। বিষয়টি টের পেয়ে বাহার উদ্দিন এসে ফয়সাল ও হৃদয়কে বাধা দেওয়ার চেষ্টা করে স্থানীয় ভাবে বসে বিরোধের বিষয়টি সমাধান করা হবে বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে হৃদয় পিস্তল বের করে তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এসময় তিনি দৌড়ে আত্মরক্ষার চেষ্টা করলেও পিছন থেকে ডান পায়ের হাটুর উপরে গুলি লাগে। গুলিটি পায়ের এক পাশ দিয়ে প্রবেশ করে অন্য পাশ দিয়ে বের হয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগের ভিত্তিতে ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১