শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

সামাজিক সংগঠন নবযাত্রা কতৃক ভালোবাসা দিবসে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে খাবার বিতরণ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। সচরাচর দিবসটিতে সবাই প্রিয়জনের সাথে কাটায় কিন্তু ভালোবাসা দিবসে এক অন্যরকম ভালোবাসার দৃষ্টান্ত স্থাপন করলেন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রার সদস্যরা।

১৪ই ফেব্রুয়ারি (রবিবার) সকাল ১০ ঘটিকায় নোয়াখালী জেলার চৌমুহনী রেলস্টেশন ও তার আশেপাশে বস্তিসংলগ্ন প্রায় দুই শতাধিক দরিদ্র, সুবিধাবঞ্চিত, ছিন্নমূল, এতিম ও পথশিশুদের মাঝে ভালোবাসা দিবস উপলক্ষে ভালোবাসার উপহার হিসেবে খাবার বিতরণ করেন তারা।

এই সময় উপস্থিত ছিলেন, উক্ত সংগঠন তথা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রার প্রধান উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ নোয়াখালী জেলা শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপ- সম্পাদক, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র ভৌমিক।

তিনি বলেন, সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মনের মধ্যে যে আত্মতৃপ্তি পাওয়া যায় তা আসলে অন্য কোথায়ও নাই, সেই সুবাধে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রা বিভিন্ন সময় সমাজের দরিদ্র, সুবিধাবঞ্চিত, অবহেলিত, এতিম ও দুস্থ মানুষদের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে তাদের পাশে থাকার চেষ্টা করে। তারই ধারাবাহিকতায় তাদের এই কার্যক্রম। ক্রমশ তাদের এই যাত্রা অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা করেন তিনি। একই সাথে সমাজের তরুণদেরও বিভিন্ন সামাজিক, মানবিক ও ভালো কাজে এগিয়ে আসার আহ্বান জানান।

এই সময় আরো উপস্থিত ছিলেন, সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন নবযাত্রার অন্যান্য সদস্যদের মধ্যে অন্যতম সিরাজুল ইসলাম তাসকিন, অজয় চন্দ্র শীল, আবির আরাফাত হোসেন ফরহাদ, অপু কুমার নাথ, ফারহান আহম্মেদ ফাহিম, অনয়, হাসান শাওন, সিফাত সহ অন্যান্য সদস্যবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১