শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

লকডাউন বিরোধী মিছিল, বেগমগঞ্জে ১৩প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধিঃ

 

লকডাউনের প্রতিবাদ ও স্বাস্থ্য বিধি মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দাবীতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে মিছিল করেছে সাধারণ ব্যবসায়ীরা। এদিকে স্বাস্থ্যবিধি না মানায় ১৩টি প্রতিষ্ঠানকে অর্থদ- করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুর আড়াইটার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের চৌমুহনী বাজারে এ মিছিল করে ব্যবসায়ীরা। স্বাস্থ্যবিধি মেনে নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান চালু রাখতে মিছিল থেকে ব্যবসায়ীরা সরকারের কাছে দাবী জানান।

ব্যবসায়ীরা বলেন, লকডাউনে ব্যাংক, বিমা অফিস খোলা, গাড়ী চলছে। কিন্তু শুধু মাত্র আমাদের সাধারণ ব্যবসায়ীদের দোকান পাট কেন বন্ধ থাকবে। তাই আমরা চাই স্বাস্থ্য বিধি মেনে আমাদের দোকান-পাট খোলা রাখার সুযোগ দেওয়া হোক।

জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রনি জানান, চৌমুহনী বাজার থেকে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। তাই আমরা প্রতিদিন এ বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছি। জনগনকে সচেতন করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট শামসুন নাহার জানান, সকাল থেকে জনগনকে স্বাস্থ্য বিধি মেনে চলার বিষয়ে সচেতন করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় একটি বাসসহ ১৩টি প্রতিষ্ঠানকে ১৩টি মামলায় ৫৩হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১