শিরোনাম:
কবিরহাটে প্রানি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ অনুষ্ঠিত সুবর্ণচর গভর্নমেন্ট এমপ্লয়িজ ফোরামের ঈদ মিলনমেলা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের মিলনমেলা অনুষ্ঠিত প্রেম নিবেদন করে ব্যর্থ হয়ে কিশোরীকে ধর্ষণ, তরুণ গ্রেপ্তার তরুণ নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত-৩ সৌদির সঙ্গে মিল রেখেই ঈদ উদযাপন করলেন নোয়াখালীর ৪ গ্রামের মানুষ ঘুরতে গিয়ে লাশ হলো শিহাব, মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তরুণের মৃত্যু স্ত্রীর মৃত্যুর সংবাদ শোনার এক ঘন্টা পর স্বামীর মৃত্যু প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, শ্রীঘরে ইউপি মেম্বারসহ – ৩ বাতাসে ছড়াচ্ছে দুর্গন্ধ, ডোবায় মিলল মরদেহ

কবিরহাটে ব্যাক্তিগত উদ্যোগে ১৫০ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিলেন ব্যাবসায়ী রাসেল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১২ মে, ২০২০

নোয়াখালী প্রতিনিধি::

 

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ঘর বন্দি নিম্ন ও মধ্যবিত্ত্ব ১৫০টি অসহায় পরিবারকে বিভিন্ন সময় নিজ উদ্যোগে ব্যাক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা দিয়েছে বিশিষ্ট ব্যাবসায়ী সাইফুল ইসলাম রাসেল।

করোনা ভাইরাাসের প্রাদুর্ভাব শুরু থেকে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরশিংহপুর গ্রামের মসজিদ বাড়ির রাসেল নামের এই ব্যাবসায়ী তার নিজ তহবিল থেকে এলাকার অসহায় হতদরিদ্র পরিবার গুলোকে এ সহায়তা করে আসছেন।

সাইফুল ইসলাম রাসেল জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়াতে দেশের এই দূর্যোগময় মহুর্তে সমাজের কিছু হতদরিদ্র মানুষকে আমি নিজ উদ্যোগে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সামন্য কিছু উপহার দিতে পেরে নিজের থেকে খুব আনন্দ লাগতেছে। আমি চেষ্টা করব আগামী দিন গুলোতেও আমার এলাকার এসকল অসহায় মানুষের জন্য কিছু একটা করতে।

উক্ত উপহার সামগ্রীর মধ্যে রয়েছে, প্রত্যেক পরিবারের জন্য ৪কেজি চাউল, ৩কেজি আলু, ২কেজি ডাল, ১লিটার সয়াবিন তৈল, আধা কেজি খেজুর, ১ কেজি চিনি, ও ১ কেজি মুড়ি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০