শিরোনাম:
হাসপাতালের কর্মচারি মারা গেল ডাক্তারের গাফিলতিতে এসএসসি পরীক্ষায় ফেল, লজ্জায় কিশোরীর আত্মহত্যা ৯ কেন্দ্রের ভোট পুনরায় গণনার দাবিতে সংবাদ সম্মেলন জেলা আ.লীগের সভাপতিকে হারিয়ে সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান হলেন এমপি পুত্র সাবাব চরজব্বার থানার ওসি প্রত্যাহার নেভেনি সুন্দরবনের আগুন, সূত্র খুঁজতে তিন সদস্যের তদন্ত কমিটি, সময় লাগবে ২-৩ দিন, হলফনামায় মামলার তথ্য গোপন, সেতুমন্ত্রীর ভাইসহ ৪প্রার্থীর মনোনয়ন বাতিল ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪ ভুল চিকিৎসায় মা’সহ নবজাতকের মৃত্যুর অভিযোগ, হসপিটালে ভাংচুর চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে কোম্পানীগঞ্জে মনোনয়ন দাখিল করলো ১০ জন

জেলা আ.লীগের সভাপতিকে ফোনে হত্যার হুমকি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:

 

নোয়াখালী জেলা আ.লীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিমকে মুঠোফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

গতকাল বৃহস্পতিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় খায়রুল আনম সেলিমের ব্যবহৃত মুঠোফোনে একটি অপরিচত একটেল নম্বর থেকে ফোন করে এ হুমকি দেওয়া হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফোনে যোগাযোগ করলে এ এইচ এম খায়রুল আনম সেলিম তাকে হুমকি দেওয়ার সত্যতা নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, ‘একটি নম্বর থেকে আমার মুঠোফোনে কল আসে। ফোন রিসিভ করে হ্যালো বললে ফোনের ওপাশ থেকে বলা হয়, ‘‘ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে, আমাকে, নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে হত্যা করা হবে। কারণ আমরা নাকি নোয়াখালী ডিসি, এসপিকে বাঁচানোর চেষ্টা করছি। এরপর কে বলছেন জানতে চাইলে আবারও একই কথা বলে। এরপর আর কোনো কথা না বলে সংযোগ কেটে দেয়।’

তিনি আরো জানান, এ বিষয়ে তিনি নোয়াখালী পুলিশ সুপারকে অবহিত করেছেন। এ বিষয়ে নোয়াখালী পুলিশ সুপার মো.আলমগীর হোসেনের ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হকের সাথে যোগাযোগ করলে তিনি জানান, বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি। এ বিষয়ে তিনি এখনো থানায় কোন অভিযোগ করেননি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১